কুমিল্লায় ৭ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

চৌদ্দগ্রাম সংবাদদাতা।।

কুমিল্লার চৌদ্দগ্রামে ৭ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মোহন মিয়া(৫৫)কবিরাজ নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্রনগর গ্রামের মৃত শরবত আলীর ছেলে। সোমবার (৬ফেব্রুয়ারি) সকালে তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত(ওসি)কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

পুলিশ জানায়,উপজেলার ঈশানচন্দ্রনগর এলাকার একটি চায়ের দোকান আছে মোহন মিয়া প্রকাশ কবিরাজ। গত শুক্রবার (০৩ফেব্রুয়ারী) দুপুরে ওই দোকানে যায় ৭ বছরের ওই শিশু কন্যা। এসময় ওই দোকানে কেউ না থাকায়। এই সুযোগে মোহন মিয়া প্রকাশ কবিরাজ শিশুকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটি যখন চিৎকার করে উঠে তখনি ঘটনাটি কাউকে না জানাতে বলে ভয় ভীতি দেখিয়ে তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি এ ঘটনা তার পরিবারকে জানায়। শিশুটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ করে। আসামীকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিষয়টি স্বীকার করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, খবর পেয়ে অভিযান চালিয়ে এঘটনায় জড়িত বৃদ্ধকে গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত বলে সে স্বীকার করেছে। আমরা শিশুটিকে মেয়ে পুলিশ সদস্যর মাধ্যমে জবানবন্দি নিয়েছি। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা সোমবার দুপুরে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!